বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tecall24.com™

Welcome my website www.tecarif24.com by Arif

বাংলাদেশি Siam ও Puja এর মুভি Poramon 2 দেখুন এখন একদম HD Print এ। সাথে আমার দেয়া রিভিউ ত থাকছেই।

কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। যদিও আমি বাংলা মুভি দেখি না। তারপরেও অনেকের রিকুয়েস্ট এ আজকে একটু বাংলা মুভির রিভিউ নিয়া হাজির হয়েছি। আমার সাথে + ট্রিকবিডির সাথে থাকলে এরকম সুন্দর মুভি আপনারা সকলেই উপভোগ করতে পারবেন আমি আসা করি।

Movie Name: Poramon 2
Directed: Raihan Rafi
Released Date: 27 September 2018
Types: Drama, Romance
Languages: Bengali .
Film Stars: Siam Ahmed,Puja Cherry Roy
Movie Quality: HDRip.
ImdB: 6.7/10 .

…………মুভি নিয়ে কিছু কথা……….
★ আপনি ১ টা মুভি ২ রকম ভাবে দেখতে পারেন , উপভোগ করবেন সেটা ভেবে আর নয়তো সমালোচনা করবেন সেটা ভেবে , এখন আপনি কিভাবে দেখবেন সেটা আপনার ব্যাপার । সবার পছন্দ ও ১ না, কারো কাছে টাইটানিক ওভাররেটেড মনে হয় আবার কারো কাছে রেস ৩ ভালো মনে হয় ।
★দেশীয় চলচ্চিত্র নিয়মিত দেখেন এমন মানুষ এখন পাওয়া জাবেনা। এমনকি আমি নিজেও দেখি না কিন্তু অনেক sms করে বলেছেন ভাল হয়েছে মুভিটা তাই দেখলাম।
★ পোরমন যদি আপনি ২ ভাগে ভাগ করে দেখেন !
পজিটিভ : দুর্ধান্ত গান , ড্রনের শট গুলা অসাধারন , পুজা খুব ভালো অভিনয় করছে, বাবু তো ১ টা ব্রান্ড তাকে এমনেই ভালো লাগে , বহু বছর পর প্রিয় নায়ক সালমান শাহ্ কে ট্রিবিউট করে কিছু দেখলাম।
★ শেষের টুইস্ট টা অসাধারন, সবচেয়ে বেশি ভালো লাগছে স্ক্রিন-প্লে এর সিনটা বাবুর অভিনয় মনে দাগ কেটে আছে, কবর খোচার সময় চোখ দিয়ে অজান্তেই পানি ঝরে গেছে „
★ আমার কেন জানি মনে হয় না সে এখনি সিনেমার উপযুক্ত তার অভিনয় গুলো নাটকের মতই মনে হয়েছে যদিও এটা তার প্রথম সিনেমা তাই এগুলো ব্যাপার না । তবে আসা করবো দহনে এতোটা ভুল করবেন না ।
★ শুধু মুভির প্রথম ৫/৭ মিনিটে ফজলুর রহমান বাবুর অভিনয় টা দেখলেই আপনার মেগাবাইট এর দাম উঠে জাবে আমি আসা করি।
★ ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো গানটা খুব ই. সুন্দর , আমার ফেভারিট লিস্টেও সবসময় রয়েছিল তখন এই গানটা।
★ গ্রামের সিন গুলো সত্তি ই দারুন , গ্রামের কালচার সম্পর্কে ও ধারনা হবে কিছুটা । আর কিছুই বলার নাই বাকিটা মুভি দেখে জানুন ।

………..মুভি রিভিউ……….
সুজন নামের একজন এতিম ছেলে বড় ভাই ছাড়া আর কেউ নেই, বড় ভাই কামলা দিয়ে খায়, যাকে আমরা দিনমজুর বলে থাকি, তো সুজন খুবই আলস একজন ছেলে, তার পড়াশোনা করতে ভালো লাগে না কিন্তু তার অনেক বড় স্বপ্ন সে সিনেমার নায়ক হবে, তাই তার বড় ভাই বলে পড়াশোনা ছাড়া নায়ক হওয়া যাবেনা। তাই সে মক্তব এ পড়তে যায়, মক্তবে দেড়ি করে আসার জন্য হুজুর তাকে কান ধরে দাড়িয়ে থাকতে বলে, তার কিছুক্ষণ পর এক লোক দৌড়ে এসে বলে যে কফিল এর মাইয়া জেসমিন গলায় ফাঁস নিয়ে মইরা গেছে তাই হুজুরকে মাইক এ ঘোষনা করে দিতে বলে, হুজুর বলে সে একজন জাহান্নামি তার নাম নিয়ে মসজিদের পবিত্রা নস্ট করতে চায় না। এবং জেসমিন এর জানাযাও হয় না। বলে রাখা ভাল, সে সালমান শাহ এর ডাই-হার্ড ফ্যান, তাই তার নামের পাশে উপাধি দেয় সুজন শাহ, প্রতি শুক্রবার এ সে গ্রামে সিনেমা দেখায়, তার অভিনয় দেখার জন্য গ্রামের সব জোয়ান বুড়া ছুটে আসে। এদিকে আবার তার ছোট বেলার সাথি পরী তাকে ১০বছর ধরে ভালবাসে, সুজনকে হাজার বোঝানোর পরও সুজন তার ভালবাসা বোঝে না। তারপর একদিন বোঝতে পারে এবং পরীর পরিবার সেটা মেনে নেয় না এবং পরীকে অন্য জায়গায় জোড় করে বিয়ে দিতে চায়, তারপর তারা গ্রাম ছেড়ে পালিয়ে যায়……………………
তারপর তাদের জিবনে কী ঘটে সেটা জানার জন্য মুভিটা দেখে ফেলুন। আশাকরি ভালো লাগবে।
এবার আসুন যলদি যলদি মুভি টা ডাওনলোড করে নেই। পরে হয়ত লিংক এ মুভি নাও থাকতে পারে তার জন্য আমি দায়ি না। তাই দেরি না করে এখনই ডাওনলোড করে রাখুন।




800 MB Link
Movie Downlod Link Click Here

No comments

thank you for your comment

Copyright ©2017-2018 Developed By: Arif, ICT Cell, tecarif24.com

Powered by Blogger.