বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tecall24.com™

Welcome my website www.tecarif24.com by Arif

এই বার Affiliate Marketing করে আয় করুন খুব সহজে মাত্র ১৮$ বিনিয়োগ করে

আপনি কি Long term অনলাইন ইনকামের পথ খুঁজছেন?
Yes, আজকের পোষ্ট Long term অনলাইন ইনকাম System নিয়ে।
Professional Affiliate Marketer হয়ে যান আজ থেকেই।
Not PTC, Revshare, Investment, Full Affiliate Marketing
 









 
সূচনা:
Business = Buy/Sell ক্রয়-বিক্রয় হলো ব্যবসায়ের মূল উপাদান। যেখানে ক্রয়-বিক্রয় আছে সেখানে কাজ করা উত্তম। সেটাই ইনকামের সঠিক পথ। আর ক্রয়-বিক্রয় করে ইনকামের অনেক রাস্তা আমি খুঁজেছি এবং পেয়েছি।যেমন: Ajker Deal.com ওদের পন্য বিক্রয় করে ইনকামের জন্য আবেদন করেছি। Accept করেছে কিন্তু সুযোগ দিচ্ছেনা। Amazon, Ebay, Alibaba, Aliexpress ইত্যাদি সাইটেও আমার একাউন্ট আছে কিন্তু Standard Website এবং পন্য বিক্রয়ের সঠিক মা্ধ্যম না পাওয়ার কারনে সেটাও হচ্ছেনা। clicksure, cpaforest সহ অনেক CPA Marketing সাইটে Approved কিন্তু Lead নিতে না পারায় সেগুলো থেকেও ইনকাম হচ্ছেনা। আমি পারিনাই আমি failed তাই কাউকে বলিনাই। যদি আমি সফল হতাম তবে শেয়ার করতাম তোমরাও করতে পারতে। Next Project Post Wait for that…….(সেই জন্য সিদ্ধান্ত নিলাম Offline এ কিছু কোম্পানির সাথে কাজ করবো তাদের পন্য বিক্রয়ের মাধ্যমে ইনকাম করবো আগামি মাস থেকে কাজ শুরু হবে। আর এমন কাজ করবোনা যেটা শুধু আমি একা করবো, আমার উদ্দেশ্য আমিও করবো আমার দেশের বেকার ছেলেদেরও কাজের সুযোগ দিবো। আমি ইনকাম করবো তোমরাও ইনকাম করবে। যেমন: Water Purifier = পানি বিশুদ্ধকরণ মেশিন বিক্রয়। প্রতিটির বাজার মূল্য 3000টাকা। প্রতিটি বিক্রি করলে আয় হবে 700টাকা। প্রতিমাসে 15টি বিক্রি করতে পারলে 10500টাকা ইনকাম হবে। এই পণ্য মানুষের নিত্য প্রয়োজনীয় এবং স্বাস্থ্য রক্ষার জন্য উপকারী। তুমি যদি সিদ্ধান্ত নাও প্রতিমাসে 15টি পরিবারে পানি বিশুদ্ধকরণ মেশিন পৌছাবো তবে তোমারও ইনকাম হবে এবং ক্রেতাও উপকৃত হবে একটি স্বাস্থ্যসম্মত ভালো জিনিস পেয়ে।চট্রগ্রাম গিয়ে এই কাজের সূচনা করবো তারপর অন্য অন্য জেলায় যাবো এই ধরনের ব্যবসায় কিভাবে করবে, কিভাবে ইনকাম করবে, বিভাবে বিশাল ইনকাম করতে পারবে সব শিখাবো।মনেরাখবে: যে কোন কাজ জানা থাকলে, কোনদিন ভাতের অভাব হবেনা।)

আজকের পোষ্ট বিস্তারিত:

Online থেকে ইনকামের জন্যও আমার নতুন অনেক পদক্ষেপ রয়েছে। নুতন System এ কাজ করবো Affiliate Marketing করবো। মানে Original Business করবো যেখানে Buy-Sell আছে।আজকে দিবো Long term অনলাইন ইনকাম System। মাত্র 18 ডলার একবার খরচ করে সর্বোচ্চ 5 লক্ষ+ ডলার আয়ের সুযোগ।
এটা PTC, Revenue Share or Investment সাইট নয়। এখানে পন্য বিক্রয় করে এবং রেফার করে আয় করা যাবে life time সারা জীবন।

>> সাইটের বিবরণ <<

নাম: fourcorners alliance group

প্রতিষ্ঠিত: 2013

মালিক: David Harrison

কোম্পানির ধরন: Affiliate Marketing + MLM
কাজ: Educational Ebook Sell + Referring
Registration Fee: 18$ (শুধুমাত্র 1 বার)
কোম্পানি অফিস: USA তে কোম্পানির নিজস্ব রয়েছে। গুগলে শুধুমাত্র এই লিখাটা কপি করে সার্চ দিন ডান পাশে কোম্পারিন ঠিকানা ও বিল্ডিংসহ ছবি আসবে (fourcornersalliancegroup)
সাইটটি: ClickBank/ Amazon/ Ebay/ Alibaba/ Aliexpress এর মত পার্থক্য হলো এরা শুধু Ebook বিক্রি করে। আর এখানে নিজের ওয়েবসাইট লাগেনা। আবার 6 level রেফারেল কমিশন আছে। তাই এই সাইটে কাজ না করলে ভূল হবে।

>> কাজের বিবরণ <<

4corner থেকে ২ ভাবে আয় করা যাবে।1. Ebook sell দিয়ে। কোম্পানিটি মূলত শিক্ষামূলক ইংরেজি Ebook বিক্রয় করে। Ebook একটি জনপ্রিয় Product। যে কোন লোক বই পছন্দ করে তাই খুব সহজে Ebook বিক্রয় করা যাবে বিদেশিদের কাছে
2. মাত্র 4 জন লোক রেফার করলেই হবে। আর লাগবেনা 4 জন থেকেই 5 লক্ষ+ ডলার ইনকাম হবে।
level 1: 4 জন রেফার প্রতি জন থেকে কমিশন পাবেন 4$. 4$*4 করে মোট: 16$
level 2: ওই 4 জন আবার 4 জন করে রেফার করলে আপনার রেফার হবে 16জনকমিশন পাবেন 16*4$ = 64$
level 3: ওই 16 জন আবার 4 জন করে রেফার করলে আপনার রেফার হবে 64জন কমিশন পাবেন 64*4$ = 640$
এভাবে level 6 পর্যন্ত আছে 5,59,824$ পর্যন্ত আয় হবে। । আবার 4*6/7 Matrix পদ্ধতিতে কমিশন পাবেন।
আপনার রেফার সংখ্যা 200+ হলে 3% কমিশন অটোমেটিক পাবেন।আর সবকিছুই মাত্র 18 ডলার থেকে পাবেন আর 4 জন রেফার থেকে পাবেন।
নোট: আপনার রেফাররা যদি বই বিক্রি করতে পারে সেটা থেকেও কিন্তু কমিশন পাবেন।

>> রেজিষ্টার করার নিয়ম <<

1. কারো রেফারেল লিংক ছাড়া রেজিষ্টার করা যাবেনা।
আমার রেফার লিংক: https://goo.gl/THdXiQ (Next page এ Procced দিবে)
অথবা অন্য পেজে চলেগেলে adnan90 দিবে Sponsor হিসেবে।
2. 18$ ছাড়া রেজিষ্টার করা যাবেনা। 18$ আপনি STP/ MasterCard/ Bitcoin দিয়ে পরিশোধ করতে পারবেন। আমি Bitcoin দিয়ে রেজিষ্টার করেছি।
আপনার ডলার থাকলে এখনি একাউন্ট খুলে নিন। অথবা কারো কাছ থেকে কিনে নিন।
8 ডলার আপনার upline দের মাঝে বিলিয়ে দিবে আর 10 ডলারের বিনিময়ে একটা Ebook দিবে। আপনি রেজিষ্টার করছেন মানে একটি Ebook কিনেছেন। এটি Real Company

>> Withdraw করার নিয়ম >>

এরা মূলত: BTC,STP, MasterCard, Visa, Discover, Bank Check এর মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে। পূর্বে Bitcoin Accept করতো না এখন Accept করছে Register করার ক্ষেত্রে তাই আমি জয়েন করতে পেরেছি। MasterCard থেকে ATM Booth অথবা Bank থেকে খুব সহজেই টাকা হাতে পেতে পারেন।মনেরাখবেন: 4 corner এর টাকা মিস নাই পাবেনই।

>> কারা কাজটি করতে পারবেন ?<<

যাদের 18 ডলার খরচ করার ক্ষমতা আছে তারাই করবেন এবং যাদের 4জন লোক রেফার করার ক্ষমতা আছে তারা করবেন। 650+ কোটি মানুষ অথবা 16 কোটি মানুষ থেকে 4জন পাওয়া খুবই সহজ। ভয় পাবেন না আমি কিন্তু আছি সর্বাত্তক সহযোগিতায় 4 জন Manage করার Way দিবো।ভীতু লোকেরা দূরে থাকুন। এটা Invest Site না। Scam হওয়ার সম্ভাবনা 10% ও নাই। আমি জানি কোম্পানি আপনার টাকা নিচ্ছেনা। বই বিক্রি করছে। নতুন কিছু করুন। দেখুন না কি হয়??

>> আমার রেফার হলে যে যে সুবিধা পাবেন <<

1. 24 hour Help + আমার 4corner এর Business Partner হয়ে যাবেন।
2. আমি নামে মাত্র কিছু বিবরণ দিলাম। কোম্পানিটি বিশাল এটার Plan ও বিশাল। কাজের System এবং আয়ের System ও বিশাল তাই অনেক কিছু শেখার আছে আমি শিখাবো সম্পূর্ণ বাংলায়।
3. একটা Free Website দিবো Landing Page এর মত। সম্পূর্ণ English এ Video Presentation + Full কাজ এবং ইনকামের বর্ণনা থাকবে। এই সাইট ব্যবহার করে রেফারের বন্যা বসাতে পারবেন।
4. Free Website Promote/Advertising করার রাস্তা দেখাবে।
5. অনেক কিছু পাবেন বলা লাগবেনা। আমি কেমন সেটাতো সবাই জানেনই
এখন কমেন্ট করার পালা। কেউ ফাউ কমেন্ট করবেন না। Only Interested Person কমেন্ট করবেন 2টি শর্ত 18$ + 4 জন লোক রেফার করার ক্ষমতাধারীরাই কমেন্ট করুন। কোন কিছু জানার জন্য কমেন্ট করবেন না। পুরো পোষ্ট লিখতে 2 ঘন্টা+ লাগছে। আর কিছু লিখতে মন চায়না।
আর হ্যাঁ ভিডিও টিউটরিয়ালতো দিবোই। আমার Youtube Channel এ Subcribe করে রাখুন শিগ্রই ভিডিও দিবো >>https://www.youtube.com/channel/UC4…
মনেরাখবেন: এটাই Life Changing Way. Lifetime Income Opportunity
No risk, Real Business, Real Company, Real Product, Real Income, Real Money
সবচেয়ে ভালো হয় কাজ করতে চাইলে ইনবক্সে মেসেজ দিন। Note এ Previous comment দেখা যায় না।
যারা কাজ শুরু করবে তাদের Profile এ Add work এ গিয়ে fourcorner Allience Group দিবে।
আমার সাথে যোগাযোগ:
স্কাইপ: hasan.adnan45
ধন্যবাদ পোষ্টটি কষ্ট করে পড়ার জন্য। পোষ্টটি ভালো লেগে থাকলে শেয়ার কর এখনি
NB:আমার আন্ডার এ জারা জয়েন করবে আমি তাদেরকে Youtube এ কিভাবে মিনিমাম ১০০০০ টাকা কামাবেন সেয় টা সিখিয়ে দিব অ্যান্ড সাথে সাথে টাকা আয় করতে পারবেন।

No comments

thank you for your comment

Copyright ©2017-2018 Developed By: Arif, ICT Cell, tecarif24.com

Powered by Blogger.