বিসমিল্লাহির রাহমানির রাহীম
Welcome to Tecall24.com™

Welcome my website www.tecarif24.com by Arif

আসসালামু আলাইকুম? কেমন আছেন আপনারা। আসা কররি ভালই আছেন।আমিও খুব ভাল আছি। কারন আমি আপনাদের মাঝে আমি একটি পোষ্ট নিয়ে এসেছি। পোষটি হলো:-“হ্যাক হয়ে গেছে facebook আইডি?৫ মিঃ ঠিক করুন!!ফেইসবুক আজকাল মানুষের কতটা জনপ্রিয়। তা ত আপনারা বুঝেনই।আর ভাল জিনিসের উপর হ্যাকার দের নজর একটু বেশি থাকে। বা আপনার যুদি কেউশত্রু থেকে থাকে। সেও আপনার শখের ফেইসবুক আইডি হ্যাক করে ফেলতে পারে।ফেইসবুক শুধু নিজের শখের জন্যও সবাই ব্যবহার করেনা।কেউ কেউ আবার ব্যাবসা,প্রতিষ্ঠান এর কাজে ব্যবহার করে। কিন্তুু কেউ যুদি কোনোভাবে হ্যাক করে তাহলে কেমন লাগবে?তাই আমি আজকে একটি টিউন নিয়ে এলাম যাতে আপনার ফেইসবুক আইডিটা আবার ফিরে পান। আমি আজকে আপনাদেরসহজ পদ্ধতিতে শিখিয়ে দেই। ত শুরু করা যাক: (১)এড্রেস এ গিয়ে Facebook.com/haked লিখে ইন্টার করুন। (২)my Accountiscompro mised এ ক্লিক করে এগিয়ে যান। (৩)Identify your Account থেকে আপনার একাউন্ট শনাক্ত করে।ইমেল,নাহয় ফোন নাম্বার,friend নেম দিয়ে এগিয়ে যান। (৪)sequrity chak অপশনে গিয়ে ক্যাপচা এন্ট্রি করে এগিয়ে যান।(৫)আপনার Account ছবিসহ ইউজার নেম থাকবে।This is my Account এ ক্লিক করে এগিয়ে যান। (৬)তারপর আপনার ব্যবহৃত পোরনো password চাইবে সেখানে দিতে হবে। আপনার সব তথ্য যুদি সঠিক হয় তবে আপনারআইডি ফিরে পাবেন। আসাকরি সবাই আমার কথা বুজতে পারছেন। এই বলে আমি আমার আজকের পোষ্ট শেষ করছি”খোদা হাফেজ” নিয়মিত পোষ্ট পেতেআমাদের সাইট বিজিট করোন।

No comments

thank you for your comment

Copyright ©2017-2018 Developed By: Arif, ICT Cell, tecarif24.com

Powered by Blogger.